প্রকাশিত: ০৩/০৮/২০১৬ ৮:০১ এএম

habib_wahidসোমবার প্রকাশ হল হাবিব ওয়াহিদের নতুন সিঙ্গেল ‘মনের ঠিকানা’। জনপ্রিয় এ গায়ক ও সঙ্গীতায়োজককে চেনা-জানা গায়কী ও সুরে পাওয়া গেলেও ভিডিওতে পাওয়া গেল নতুনরূপে।

নতুন এ সিঙ্গেল প্রকাশ উপলক্ষে হাবিব ফেসবুকে লিখেন, ‘এখন সময় প্রেমানুভবের। ছড়িয়ে দিন এই ভালবাসা। ভালবাসতে দিন। কারণ ভালবাসাই প্রয়োজন সবার’। সে কথার সত্যতা পাওয়া যায় প্রকাশিত গানে।

সাম্প্রতিক সিঙ্গেলগুলোর মতো ‘মনের ঠিকানা’য় দেখা গেছে হাবিবকে। তাকে সঙ্গ দিয়েছেন নবাগতা শার্লিনা হোসাইন। চমৎকার সেট ও মানানসই আউটফিটে দুজনকে নাচতে দেখা যায়। নায়কোচিত হাবিবকে ভক্তরা পছন্দ করেছেন তার প্রমান ইউটিউবের ভিউয়ার সংখ্যা। ইতোমধ্যে ২ লাখ ৪৫ হাজারের বেশিবার গানটি দেখা হয়েছে।

‘মনের ঠিকানা’ লিখেছেন কলকাতার গীতিকার ঋদ্ধি। বরাবরের মত সুর-সঙ্গীত হাবিবের। ভিডিও পরিচালনা করেছেন তানিম রহমান অংশু। নৃত্য পরিচালনায় ছিলেন আসাদ খান। ২৭ জুলাই ইউটিউবে প্রকাশ হয় গানটির টিজার। তাতে জমজমাট ভিডিও’র আভাস পাওয়া যায়। এবার প্রকাশ হল পুরো গান। ঈদুল আজহায় আরো কয়েকটি গানের সঙ্গে একটি পূর্ণাঙ্গ অ্যালবামে ঠাঁই পাবে ‘মনের ঠিকানা’।

২০১৫ সালের বৈশাখে সিঙ্গেল ‘হারিয়ে ফেলা ভালোবাসা’ প্রকাশ করে শ্রোতাদের নতুন করে দেখা দেন হাবিব ওয়াহিদ। গানটিতে পিয়া বিপাশার বিপরীতে স্টাইলিশ অবতারে হাজির হন তিনি। এরপর প্রকাশ হয় আলোচিত দুই সিঙ্গেল ‘তোমার আকাশ’ ও ‘মন ঘুমায় রে’। দুটি গানই জনপ্রিয়তা পায়। এছাড়া গায়ক মিনার রহমানের লেখা একটি গানে পাওয়া যাবে হাবিবকে।

ভিডিও…

ডব্

পাঠকের মতামত